Logo

রবিবার | ২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১০:০৬

নারায়ণগঞ্জ  রবিবার | ২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ২৫শে জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     বন্দরে চোরাই তেলসহ  শাকিল গ্রেপ্তার 
নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত
  সর্বশেষসংগঠন || Daily Prothom Barta
প্রকাশিত: বুধবার, ১৫ আগস্ট, ২০১৮

নানা আয়োজনের মধ্য দিয়ে নারায়ণগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বাষির্কী ও জাতীয় শোক দিবস পালিত হচ্ছে। এ উপলক্ষে বঙ্গবন্ধু পরিবারের শহীদ সদস্যদের নামে স্থাপিত নারায়ণগঞ্জের চরসৈয়দপুর এলাকায় বঙ্গবন্ধু স্কুল ও বন্দরের শেখ জামাল ও শেখ রাসেল স্কুলে আলোচনা সভা ও দোয়া মহফিলের আয়োজন করেন নারায়ণগঞ্জ-পাচঁ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান। পরে শিক্ষার্থী ও এলাকার দু:স্থ মানুষদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়। এসময় আওয়ামীলীগ ও জাতীয়পার্টি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে নারায়ণগঞ্জ-চার আসসের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান সিদ্ধিরগঞ্জ ও ফুতুল্লার বেশ কয়েটি স্থানে আলোচনা সভা, দোয়া মহফিলের অংশগ্রহন করে গরীব দু:স্থদের মাঝে খাবার বিতরণ করেন। এসময় জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দিবসটি উপলক্ষ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নগরীর দুইনং রেলগেইট এলাকায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

অন্যদিকে নগরীর চাষাঢ়ায় বিজয়স্তম্ভে নারায়ণগঞ্জের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হোসনে আরা বাবলি, জেলা প্রশাসক রাব্বি মিয়া, জেলা পুলিশ সুপার মঈনুল হক ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের নের্তৃত্বে জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীরা বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে নগরীতের একটি শোক র‌্যালি বের করা হয়।

এ উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা আয়োজন করে। চার শতাধিক শিশু এতে অংশ নেয়। জেলা বিভিন্ন স্থানে সকাল থেকে কোরআনখানি, দোয়া মাহফিল, খাবার বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।#

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক হয়ে গেছে-জিএম কাদের    যৌতুকের দাবীতে স্ত্রীকে হত্যা স্বামীর মৃত্যুদণ্ড    নিখোঁজ তিনদিন পর লেক থেকে মরদেহ উদ্ধার    নারায়ণগঞ্জ – ৯৯ স্পোর্টস ক্লাবের কমিটি গঠন    নারায়ণগঞ্জে শিশু অপহরনের পর  হত্যা যুবকের মৃত্যুদণ্ড    বন্দরে সাব রেজিস্ট্রারকে ধোকা দিয়ে দলিল রেজিস্ট্রারের ঘটনায় দুই দলিল লিখকের সনদপত্র সাময়িক স্থগিত    বন্দরে চোরাই তেলসহ  শাকিল গ্রেপ্তার     সোনারগাঁয়ে ডিমসহ পিকআপ ভ্যান ছিনতাইয়ের ঘটনায় ২ ছিনতাইকারী গ্রেফতার    রিকশা চালকে জবাই করে হত্যা দুজনের যাবজ্জীবন    এটা জলাবদ্ধতা নয়, ময়লাবদ্ধতা: শামীম ওসমান    নারায়ণগঞ্জে ৫টি উপজেলায় ৩ লাখ ৩১ হাজার ৪৭৯ শিশু পাবে ভিটামিন এ ক্যাপসুল    পরীক্ষা দিতে গিয়ে আর বাড়ী ফিরেনি আনাস    সংসদ পুত্রের নাম ভাঙ্গিয়ে হাবিব মার্কেটে চাদাবাজি গ্রেফতার ২    ময়লার গাড়ির ধাক্কায় প্রান গেল রানীর    নির্মাণাধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    ফতুল্লায় অজ্ঞাত নারীর লাশ উদ্ধার    পরকিয়ার জের ধরে গৃহবধুকে হত্যা দাবি নিহতের পরিবারে দাবি    পুলিশি হয়রানির বন্ধের দাবিতে বন্দর থানা ঘেরাও, ওসির অস্বীকার    মিরাজ হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে গেস্খফতার ২    নদীতে  বন্ধুদের সাথে  গোসল করতে নেমে প্রান গেল স্কুল ছাত্রের মৃত্যু