Logo

রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১০:৪৯

নারায়ণগঞ্জ  রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
আজ আড়াইহাজার ও গোপালদী পৌরসভা নির্বাচন: সকল প্রস্তুতি সম্পন্ন
  সর্বশেষরাজনীতি || Daily Prothom Barta
প্রকাশিত: বুধবার, ২৫ জুলাই, ২০১৮

আজ নারায়ণগঞ্জের আড়াইহাজার ও গোপালদী পৌরসভা সাধারন নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচন কমিশন নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন। আড়াইহাজার ও গোপালদী পৌরসভা নির্বাচন এর রিটানিং অফিসারের কার্যালয় হতে মঙ্গলবার প্রতিটি ভোট কেন্দ্রে ব্যালট পেপার সহ ভোট সামগ্রী প্রেরন করা হয়েছে।

আড়াইহাজার পৌরসভার নয়টি ওয়ার্ডের নয়টি ভোট কেন্দ্র ও গোপালদী পৌরসভার নয়টি ওয়ার্ডে ১১টি ভোট কেন্দ্রে স্ব-স্ব প্রিসাইর্ডিং অফিসারের নেতৃত্বে ভোট গ্রহনের দায়িত্বরত কর্মকর্তারা এবং কেন্দ্রে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ ও আনসার সদস্যরা ভোট কেন্দ্র গুলোতে অবস্থান নেন। ভোট কেন্দ্র গুলোর আশে পাশে ও সড়কগুলোতে বিজিবি,র‌্যাব ও পুলিশের টহল জোরদার করা হয়েছে। এছাড়াও আড়াইহাজার পৌরসভার নয়টি ভোট কেন্দ্র ও গোপালদী পৌরসভার চারটি ঝুকিপূর্ণ ভোট কেন্দ্রকে ঘিরে আইনশৃংখলা বাহিনীর কঠোর নজরদারী রয়েছে।

আড়াইহাজার পৌরসভা নির্বাচনের রিটানিং অফিসার ফয়সল কাদের জানান, শান্তিপূর্ণ নির্বাচনের জন্য সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছেন এবং প্রতিটি ভোট কেন্দ্রকে ঘিরে জুডিশিয়াল ও নির্বাহী ম্যাজিষ্ট্যাট এর নেতৃত্বে আইন শৃংখলা বাহিনী ও মোবাইল কোর্ট কাজ করছেন।

অপরদিকে গোপালদী পৌরসভা নির্বাচনের রিটানিং অফিসার মোহাম্মদ শফিকুর রহমান জানান, ইতিমধ্যে প্রতিটি ভোটকেন্দ্রে ব্যালট পেপার সহ সমস্ত সামগ্রী প্রেরন করা হয়েছে। সুষ্ঠু ও অবাদ নির্বাচনের লক্ষে ভোট কেন্দ্রে ও এর আশেপাশে আইন শৃংখালা বাহিনীর পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। তারা উৎসব মুখর পরিবেশে ভাল একটি নির্বাচন উপহার দেওয়ার আশাবাদ ব্যক্ত করেন।#

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার