Logo

সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১২:০৮

নারায়ণগঞ্জ  সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
বন্দরে ২ নৈশ প্রহরী হত্যাকান্ড: ডাকাতির ঘটনার ৭জন গ্রেফতার
  সর্বশেষসারাদেশময়মনসিংহ || Daily Prothom Barta
প্রকাশিত: সোমবার, ৩০ জুলাই, ২০১৮

নারায়ণগঞ্জের বন্দরে দুই নৈশ প্রহরীকে হত্যা করে তিনটি ব্যাটারীর দোকানে ডাকাতির ঘটনার দলীয় প্রধান সহ ৭ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার সন্ধ্যা থেকে মধ্য রাত ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ ও যন্ত্রপাতি জব্দসহ উদ্ধর করা হয়েছে লন্ঠিত ৭০ হাজার টাকা মূল্যের ব্যাটারী। রবিবার দুপুরে জেলা পুলিশ সুপার তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হচ্ছে-মোক্তার হোসেন, রনি হোসেন, রানা ফকির, জাহিদুল শরীফ, তাহিদুল, জসিম. মুন্না, শাওন রানা এবং আতিকুর রহমান। তাদের প্রত্যেকের বয়স ২০ থেকে ২২ বছরের মধ্যে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মঈনুল হক জানান, গ্রেফতারকৃতদের মধ্যে ৬ জনই জোড়া খুন ও ডাকাতির ঘটনায় স্বশরীরে অংশগ্রহণ করেছে। অপর একজন লন্ঠিত ব্যাটারী বেচাকেনার সাথে সম্পৃক্ত ছিল। এই ঘটনার পর পর সংঘবদ্ধ এই চক্রটি মুন্সীগঞ্জে এ ধরনের একটি ঘটনা ঘটিয়েছে। ডাকাত দলে কমপক্ষে এগারো থেকে বারো জন সদস্য রয়েছে। তবে এই হত্যৗাকান্ড ও ডাকাতির ঘটনার সাথে সাতজনের মধ্যে স্থানীয় একজন রয়েছে। ঘটনার আগে ডাকাতরা কয়েক দফায় ওই এলাকায় গিয়ে পর্যবেক্ষণ করে গেছে। পরে পূর্ব প্রস্তুতি নিয়ে ডাকাতি করতে আসে। তিনি জানান, গ্রেফতকারকৃত ৭ জনকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করা হবে।

গত ২১ জুলাই রতা আনুমানিক দুইটার দিকে বন্দর উপজেলার দক্ষিণ লক্ষলেখালা বাজারে একদল তরুণ ডাকাত হানা দেয়। ডাকাতরা রায়হান উদ্দিন ও মোতালেব নামের দুই নৈশ প্রহরীকে নৃশংসভাবে হত্যা করে তিনটি ব্যাটারীর দোকান থেকে ২৭ লাখ ৭৮ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনার পরদিন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পক্ষ থেকে বিছমিল্রাহ ব্যাটারীর মালিক আলমগীর হোসেন বাদি হয়ে বন্দর থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন। পরে সিসি ক্যামেরার ভিুডও ফুটেজ দেখে জেলা গোয়েন্দা পুলিশ ডাকাতদের পরিচয় শনাক্ত করে।#

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার