Logo

সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ২:৩১

নারায়ণগঞ্জ  সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
ফতুল্লায় কাভার্ড ভ্যানের চাপায় ট্রাফিক পুলিশের এটিএসআই নিহত
  সর্বশেষসারাদেশবরিশাল || Daily Prothom Barta
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ জুলাই, ২০১৮

নারায়ণগঞ্জের ফতুল্লায় কাভার্ড ভ্যানের চাপায় আবুল কালাম আজাদ (৫৫) নামের ট্রাফিক পুলিশের এক এটিএসআই নিহত হয়েছেন। বুধবার বেলা এগারোটায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার শিবু মার্কেট এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনার পর পুলিশ ঘাতক কাভার্ডভ্যান ও এর চালককে আটক করেছে।

নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর শরিফুল ইসলাম জানান, শিবু মার্কেট থেকে ফতুল্লা পোস্টঅফিস রোডে কাভার্ড ভ্যানটি উল্টো পথে লিংক রোডের দিকে আসতে চাইলে ট্রাফিক পুলিশের কর্তব্যরত এটিএসআই আবুল কালাম আজাদ এতে বাধা দেন। এসময় কাভার্ড ভ্যানের চালক সিগন্যাল না মেনে আবুল বাশারকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে উঠে ঢাকার দিকে চলে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আবুল বাশারকে উদ্ধার করে নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকায় ৩শ’ শয্যাবিশিষ্ট হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। কাভার্ড ভ্যানের ধাক্কায় তার মাথায় মারাত্বক জখম হয়। খবর পেয়ে ট্রাফিক পুলিশ ও জেলা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থলসহ হাসাপাতালে ছুটে যান। পরে লিংক রোডের জালকুঁড়ি এলাকায় পুলিশ চেকপোস্টে ঘটনার জন্য দায়ি কাভার্ডভ্যানসহ চালককে আটক করা হয়।

তিনি জানান, নিহত আবুল কালামের পরিবারকে দূর্ঘটনার খবর জানানো হয়েছে। তার স্বজনরা আসার পর লাশ পুলিশ লাইনে নিয়ে আনুষ্ঠানিকতা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

নিহত আবুল কালাম আজাদ ফরিদপুর জেলার মধুখালি থানার নিশ্চিন্তপুর গ্রামের মৃত আবদুল হাকিমের ছেলে। তিনি স্ত্রী ও দুই ছেলে মেয়েকে নিয়ে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। নারায়ণগঞ্জের ট্রাফিক পুলিশ বিভাগে গত চার বছর যাবত তিনি দায়িত্ব পালন করে আসছিলেন।#

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার