Logo

সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১:২৮

নারায়ণগঞ্জ  সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
অবৈধভাবে বোতলজাতের সময় বিস্ফোরণ: তিনপর  আব্দুর রশিদের মৃত্যু
  সর্বশেষপ্রধান সংবাদআইন ও আদালত || Daily Prothom Barta
প্রকাশিত: শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪
সোনারগা প্রতিনিধি
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অবৈধভাবে প্রাকৃতিক গ্যাস রিফুয়েলিং করার সময় সিলিন্ডার  বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে একজন নিহতের ঘটনা ঘটেছে।
গত ২০ ফেব্রুয়ারি রাত ১ টার দিকে সোনারগাঁ পৌরসভা সাহাপুর কাঠপট্টি এলাকায় তিতাস গ্যাস থেকে অবৈধভাবে বোতলজাত করার সময় সিলিন্ডার বিস্ফোরণে আব্দুর রশিদ (৪৭) নামে এক ব্যক্তি অগ্নিদগ্ধ হয়।
পরে স্বজনরা অগ্নিদগ্ধ আব্দুর রশিদ কে নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেন।
২৩ ফেব্রুয়ারি সকালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত আব্দুর রশিদ পৌরসভার সাহাপুর গ্রামের মৃত খালেকের ছেলে।
জানা যায়, নিহত আব্দুর রশিদ ও তার আপন ভাই সহিদুল দীর্ঘদিন ধরে তিতাস গ্যাস চুরি করে অবৈধভাবে সিলিন্ডাররে ভরে তা সোনারগাঁ, আড়াইহাজার ও কুমিল্লা জেলার মেঘনা উপজেলার বিভিন্ন এলাকায় বাজারজাত করে আসছিলো।
 ইতোমধ্যে তারা অবৈধ গ্যাস চুরির ব্যবসা করে অঢেল সম্পদের মালিক বনে গেছেন বলে জানা যায়। তারই ধারাবাহিকতায় ২০ ফেব্রুয়ারি বোতলজাত করার সময় সিলেন্ডার বিস্ফোরণ ঘটে,রশিদ দগ্ধ হয়। সহিদ কৌশলে সেখান থেকে তখন সটকে পড়ে। বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে।
এব্যাপারে জানতে চাইলে সোনারগাঁ থানার ওসি (তদন্ত) মহসিন বলেন,সকালেই মৃত রশিদের স্বজনরা একটি অপমৃত্যু রিপোর্ট লিখা কাগজ থানায় জমা দিয়ে গেছেন।এ বিষয় তদন্ত চলছে।

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার