Logo

সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১:৫৮

নারায়ণগঞ্জ  সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
পেট্রোলের বোতলসহ দুই  ছাত্রদল কর্মী আটক
  সর্বশেষরাজনীতিমহানগর || Daily Prothom Barta
প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮
 শহর প্রতিনিধি
নারায়ণগঞ্জ বন্দরে বাগবাড়ি এলাকায় বন্দর থানা ছাত্রদলের নেতৃত্বে বিএনপির অবরোধ ও হরতালের সমর্থনে মশাল মিছিল চলাকালে এলাকাবাসীর ধাওয়ায় দুই ছাত্রদল কর্মী ফাহিম(২৫) ও হাসিব(২৬)কে আটক করে পুলিশে সোপর্দ করে জনতা।
বুধবার ২৯ নভেম্বর রাত ৮টায় বন্দরের বাগবাড়ী ষ্ট্যান্ডে এ ঘটনাটি ঘটে।
আটককৃত ছাত্রদল কর্মী ফাহিম(২৫) ২৩নং ওয়ার্ডস্থ স্বল্পেরচক কবরস্থান রোড এলাকার জসিম মিয়ার ছেলে ও রাজবাড়ি এলাকার সেলিম মিয়ার ছেলে হাসিব(২৫)।
জানাগেছে,বিএনপির অবরোধ ও হরতালের সমর্থনে বন্দর থানা ছাত্রদল নেতা রোমান ও আলআমিনের নেতৃত্বে বন্দর বাগবাড়ী ষ্ট্যান্ড সড়কে মশার মিছিল করেছে ১০/১২ জনের ছাত্রদল নেতা কর্মীরা। এ সময় স্থানীয় এলাকাবাসী হরতাল সমর্থনকারীদের ধাওয়া করলে ছাত্রদল কর্মী হাসিব ও ফাহিমকে জনতা আটক করলেও পালিয়ে যায় অন্যান্যরা। পরে ক্ষমতাশীণ দলের নেতাকর্মীরা জড়ো হয়ে ছাত্রদল কর্মীদের আটক করে পুলিশে সোপর্দ করে।
এ সময়  বন্দর থানা পুলিশের এসআই শওকত আলী ও এএসআই সোহেল  জানান, বিএনপির মশাল মিছিলে অংশগ্রহনকারী দুই ছাত্রদল কর্মীকে পেট্রোলের বোতলসহ দুই জনকে আটক করে থানায় নিয়ে যায়।

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার