Logo

সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১২:০৮

নারায়ণগঞ্জ  সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
চাদার দাবিতে ব্যাবসায়ীকে কুপালো ছিছকে সন্ত্রাসীরা
  সর্বশেষপ্রধান সংবাদআইন ও আদালত || Daily Prothom Barta
প্রকাশিত: বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩

ফতুল্লা প্রতিনিধি
নারায়ণগঞ্জ সদর উপজেলার এলাকায় দাবিকৃত চাঁদার টাকা না দেওয়ায় ব্যবসায়ী ও তার ভাইকে কুপিয়ে গুরুতর জখম ও তাঁর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা এবং ভাঙচুর করার অভিযোগে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
গত মঙ্গলবার নারায়ণগঞ্জ সদর উপজেলার বটতলার রেল ষ্টেশন ওরিয়ান ড্রাইং সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

ফিরোজ খান জানান, ফতুল্লা থানাধীন বটতলার রেল ষ্টেশন সংলগ্ন “কুতুবআইল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ” নামক দোকান ঘর দিয়া দীর্ঘদিন যাবৎ ব্যবসা পরিচালনা করে আসতাছি। গত মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটার দিকে এলাকার বখাটে, কুখ্যাত চাঁদাবাজ, নেশা দ্রব্য বিক্রেতা ও অসৎ চরিত্রের লোক নিজাম উদ্দিন লিজার ছেলে অনিক বিভিন্ন সময়ে ব্যবসা প্রতিষ্ঠানে আসিয়া আমার নিকট হইতে টাকা দাবি করে এবং আমাকে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করিয়া আসিতেছিলো।
মঙ্গলবার ২৬ ডিসেম্বর বিকেল আনুমানিক সাড়ে পাঁচটার দিকে বিবাদীসহ অজ্ঞাত নামা ২০/২৫ জন একত্র হইয়া আমার ব্যবসা প্রতিষ্ঠানে আসিয়া মাসে ৫০ হাজার টাকা দিতে হবে, যাহাতে আমি রাজি না হওয়ায় বিবাদীগন আমাকে অকথ্য ভাষায় গালি গালাজ করিতে থাকে ।এর প্রতিবাদ করায় আমাকে এলোপাতারি মারধর করিয়া শরীরের বিভিন্ন স্থানে নিলাফুলা জখম করে। যাহাতে আমার বড় ভাই নজরুল (৫৫) দেখিতে পাইয়া আগাইয়া আসিয়া বিবাদীগনকে বাধা প্রদান করিলে তাহারা আমার ভাইকেও মারধর করিয়া শরীরের বিভিন্ন নিলাফুলা জখম করে এবং আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে ধারালো ছোড়া দ্বারা পেটে আঘাত করার চেষ্টা করিলে আমার ভাই ছোড়ার আঘাত ফেরানোর চেষ্টা করে। একপর্যায়ে আমার ভাইয়ের বাম হাতের কনুইয়ে ছোড়ার আঘাত লাগিয়া রক্তাক্ত জখম হয়।
এসময়ে আমার ডাক চিৎকার গুনিয়া আশে পাশের স্থানীয় লোকজন আগাইয়া আসিয়া আমাকে ও আমার ভাইকে বিবাদীগনের নিকট হইতে উদ্ধার করিয়া গুরুত্বর রক্তাক্ত অবস্থায় নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।
এবিষয়ে ফতুল্লা মডেল থানার এসআই কামরুজ্জামান বলেন, আমরা অভিযোগ পেয়েছি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে ।

 

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার