Logo

সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১২:২৭

নারায়ণগঞ্জ  সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
উন্নয়ন দেখেই জনগণ আমাদের ভোট দেবে: মন্ত্রী গাজী 
  সর্বশেষপ্রধান সংবাদরাজনীতি || Daily Prothom Barta
প্রকাশিত: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
শহর প্রতিনিধি
নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনপ্রিয়তা দেখে আমাকে নৌকা দিয়েছেন। তিনি কিছুদিন আগে বলেছিলেন কারো চেহারা দেখে নৌকা দেওয়া হবে না। তার জনপ্রিয়তা দেখেই নৌকা দেওয়া হবে। আমরা নির্বাচন করবো। আমরা উন্নয়নের নির্বাচন করবো। আমরা উন্নয়ন করেছি। উন্নয়ন দেখেই জনগণ আমাদের ভোট দেবে। প্রধানমন্ত্রী আমার উপর আস্থা রেখেই চতুর্থবারের মতো নৌকা দিয়েছেন। আমি যেহেতু ১৫ বছর তার আস্থা ধরে রাখতে পেরেছি। ইনশাল্লাহ আগামী ৫ বছরেও এই আস্থা ধরে রাখতে পারবো।
এর আগে সোমবার (১৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে নৌকা প্রতীক বরাদ্দ দেন নারায়ণগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তা মাহমুদুল হক। এ নিয়ে টানা চতুর্থবারের মতো নারায়ণগঞ্জ-১ আসনে নৌকা প্রতীক বরাদ্দ পেলেন গোলাম দস্তগীর গাজী। এর আগে তিনি ২০০৮ সাল , ২০১৪ সাল, ২০১৮ সালে একই আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।
এদিকে ভোটারদের উদ্দেশ্যে মন্ত্রী গাজী বলেন, আমরা দেশে শান্তি চাই। উন্নয়ন চাই। আমরা আমরা শক্তিশালী অর্থনৈতিক এক দেশ গড়ে তুলতে চাই। তাই সবাই নৌকাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।
তার ছেলে গোলাম মর্তুজী পাপ্পা এই আসনে ঈগল প্রতীক পেয়েছেন। তার বিষয়ে মন্ত্রী গাজী বলেন, তিনি আমাদের ডামি প্রার্থী হিসেবে লড়বেন

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার