Logo

সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১:৫৮

নারায়ণগঞ্জ  সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
জীবনের ঝুঁকি নিয়ে শিক্ষা গ্রহন করছে ৯শ’ শিক্ষার্থী
  সর্বশেষ‌শিক্ষা ও ক্যাম্পাস || Daily Prothom Barta
প্রকাশিত: সোমবার, ৬ আগস্ট, ২০১৮

বন্দরে ৪৯নং সরকারি প্রাথমিক বালক বিদ্যালয়ের শিক্ষার্থীরা জীবনের ঝুঁকি নিয়ে শিক্ষা গ্রহন করছে। ক্লাস চলাকালীন সময় শিক্ষার্থীদের উপর ছাদ থেকে প্লাষ্টার খসে পরলেও কোন পদক্ষেপ নিচ্ছে না স্কুল কর্তৃপক্ষ। যে কোন সময় শিক্ষার্থীরা ভবন ধ্বংষের মত ভয়াবহ দুর্ঘটনার কবলে পরতে পারে। এই ভবনটির মধ্যে ৯শ’ শিক্ষার্থীর হুমকির মধ্যে শিক্ষা গ্রহন করছে। শিক্ষকরা জানান তারা আতংকের মধ্যে শিক্ষা দান করছে বলে।

এব্যপারে শিক্ষিকা শামীমা আক্তার জানান, সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সারাক্ষন একটা আতংকের মধ্যে থাকি কখন যেন প্লাষ্টার মাথার উপর খষে পরে। এই ভবনের এত দুর অবস্থা যে কোন সময় একটা বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

এব্যাপারে ৪৯নং সরকারি বালক প্রথামিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মোশারফ হোসেন জানান, বিদ্যালয়টি অত্যন্ত ঝুকির মধ্যে রয়েছে। আমি প্রধান শিক্ষককে নতুন ভবনের জন্য আবেদন করতে অনেক আগেই বলে দিয়েছি। তিনি আবেদন করছে কিনা বলতে পারছি না।

এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান জানান, দীর্ঘ দিন যাবত স্কুল ভবনটি ঝুঁকিপূর্ন অবস্থায় রয়েছে। আমি ইতিমধ্যে নতুন ভবনের জন্য আবেদন করেছি ।

এব্যাপারে বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারী জানান, অতি দ্রুত প্রাথমিক শিক্ষা অফিসারের সাথে আলাপ করে ব্যবস্থা গ্রহন করা হবে।#

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার