Logo

রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১১:২৪

নারায়ণগঞ্জ  রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
ঝোপ থেকে নবজাতকের লাশ উদ্ধার
  সর্বশেষপ্রধান সংবাদনারী ও শিশু || Daily Prothom Barta
প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
শহর প্রতিনিধি
নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকায় একটি ঝোপ থেকে নবজাতক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় নবজাতক শিশুর নানী সহ চারজনকে থানা হেফাজতে নেয়া হয়েছে।
বৃহস্পতিবার বেলা ১১ টায় শহরের খানপুর কাজিপাড়া আল হেরা ক্লিনিকের পাশের ঝোপ থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে নবজাতকের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।
এই বিষয়ে সদর মডেল থানার উপপরিদর্শক বোরহান উদ্দিন বলেন, ‘সকালে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে এক মেয়ে নবজাতকের লাশ উদ্ধার করা হয়। পরে খোঁজ নিয়ে জানতে পারি খানপুর এলাকার জাহান ক্লিনিকে গতকাল রাতে একজন প্রসূতি সন্তান প্রসব করেছেন। তারাই তাদের নবজাতক ফেলে গেছেন এই ঝোপে।
তিনি আরও বলেন, ‘এই ঘটনায় জাহান ক্লিনিকের ওটি ইনচার্জ, প্রসূতির মা সহ চারজনকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত তথ্য জেনে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার