Logo

সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ২:২০

নারায়ণগঞ্জ  সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
দিন দুপুরে ডাকাতি করতে এসে গণপিটুনীকে মারাগেল ডাকাত লিডার
  সর্বশেষপ্রধান সংবাদআইন ও আদালত || Daily Prothom Barta
প্রকাশিত: সোমবার, ২২ জানুয়ারি, ২০২৪
নারায়ণগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে  গণপিটুনিতে মিলন নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এলাকাবাসীর অভিযোগ ওই যুবক ডাকাত দলের লিডার।
মঙ্গলবার দুপুরে (নাসিক) ৪ নং ওয়ার্ডের আটিগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ডাকাতদের সঙ্গে থাকা মোটরসাইকেলটি জব্দ করেছে পুলিশ।
নিহত মিলনের  ওই এলাকার স্থানী বাসিন্দা চোরা কাশেমের ছেলে।
স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত যুবক ডাকাতদের লিডার আটিগ্রামসহ পুরো ওয়ার্ডজুড়ে ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। সে এলাকাবাসীকে বিভিন্ন সময়ে হামলা চালিয়ে বা বাসাবাড়িতে প্রবেশ করে স্বর্ণালংকারসহ টাকাপয়সা ডাকাতি করতো। গত ১৯ জানুয়ারি ওই এলাকার এক মসজিদের ইমামের বাসায় দলবদ্ধ হয়ে ডাকাতি করেন। এরপর গতকাল রাতে তার দলের দুজন সদস্যকে গণপিটুনি দিয়ে পুলিশকে সোপর্দ করা হয়।
তারা আরও বলেন, আজ দুপুর ১ টার পর একটি মোটরসাইকেলযোগে নিহত মিলন ও জনিসহ তিনজন সেই এলাকার স্থানীয় বাসিন্দা শাহজাহান (দুবাই শাজাহান) কে দুটি রামদা নিয়ে হামলা করার চেষ্টাকালে বিক্ষুদ্ধ জনতা মসজিদের মাইকে ঘোষণা করে গণপিটুনি দেন। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থা তাকে হাসপাতালে পাঠালে সেখানকার কর্ত্যবরত চিকিৎসক মৃত ঘোষণা করে।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেছেন, গণপিটুনির শিকার ব্যক্তি মৃত্যু বরন করেছে।  এ ঘটনায় একটি হত্যা মামলা হবে।

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার