Logo

রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১১:২৪

নারায়ণগঞ্জ  রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত
  সর্বশেষসংগঠন || Daily Prothom Barta
প্রকাশিত: বুধবার, ১৫ আগস্ট, ২০১৮

নানা আয়োজনের মধ্য দিয়ে নারায়ণগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বাষির্কী ও জাতীয় শোক দিবস পালিত হচ্ছে। এ উপলক্ষে বঙ্গবন্ধু পরিবারের শহীদ সদস্যদের নামে স্থাপিত নারায়ণগঞ্জের চরসৈয়দপুর এলাকায় বঙ্গবন্ধু স্কুল ও বন্দরের শেখ জামাল ও শেখ রাসেল স্কুলে আলোচনা সভা ও দোয়া মহফিলের আয়োজন করেন নারায়ণগঞ্জ-পাচঁ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান। পরে শিক্ষার্থী ও এলাকার দু:স্থ মানুষদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়। এসময় আওয়ামীলীগ ও জাতীয়পার্টি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে নারায়ণগঞ্জ-চার আসসের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান সিদ্ধিরগঞ্জ ও ফুতুল্লার বেশ কয়েটি স্থানে আলোচনা সভা, দোয়া মহফিলের অংশগ্রহন করে গরীব দু:স্থদের মাঝে খাবার বিতরণ করেন। এসময় জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দিবসটি উপলক্ষ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নগরীর দুইনং রেলগেইট এলাকায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

অন্যদিকে নগরীর চাষাঢ়ায় বিজয়স্তম্ভে নারায়ণগঞ্জের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হোসনে আরা বাবলি, জেলা প্রশাসক রাব্বি মিয়া, জেলা পুলিশ সুপার মঈনুল হক ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের নের্তৃত্বে জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীরা বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে নগরীতের একটি শোক র‌্যালি বের করা হয়।

এ উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা আয়োজন করে। চার শতাধিক শিশু এতে অংশ নেয়। জেলা বিভিন্ন স্থানে সকাল থেকে কোরআনখানি, দোয়া মাহফিল, খাবার বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।#

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার