Logo

সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ২:২০

নারায়ণগঞ্জ  সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
প্রধানমন্ত্রী বলেছেন বাংলাদেশের প্রতি কুদৃষ্টি আছে : শামীম ওসমান
  সর্বশেষপ্রধান সংবাদ || Daily Prothom Barta
প্রকাশিত: সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪
নারায়ণগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, নির্বাচনের দিন আমার কাছে সারাদিন ফোন এসেছে। প্রথম খেলা টেলিফোন নিয়ে কেন্দ্রে ঢুকতে দিবে না। এগুলো প্ল্যান করে করা হয়েছে। সর্ষের ভেতর ভুত আছে। অনেক পোশাকওয়ালা মানুষ বলেছে, ভোট স্লো করেন। তারা জানে না এখানে সকল এজেন্সির বাইরে আরেকটা এজেন্সি কাজ করে। শেখ হাসিনার এজেন্সি আছে। তারা বোঝে না শামীম ওসমান আলাদা চিজ হ্যায়।
সোমবার (১৫ জানুয়ারি) বিকালে আদমজী এমডব্লিউ উচ্চ বিদ্যালয় মাঠে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত নির্বাচনোত্ত্বর পূর্ণমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, সারা দেশে নির্বাচন আসলেই বলে টাকা দেন টাকা দেন। আমার এলাকায় আমি পোস্টার ছাপিয়েছি। এর পরেই বিভিন্ন ওয়ার্ডে দেখি পোস্টার ছাপানো হয়ে গেছে। এরচেয়ে বেশি চাওয়া পাওয়া আমার কিছু নেই।
তিনি বলেন, আমি জনসভার পর আপাকে বলেছিলাম আপনি কী খুশি হয়েছেন। তিনি বলেছেন, আমি অনেক অনেক খুশি হয়েছি। আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আমার এলাকায় জানি কত পার্সেন্ট ভোট পড়বে। আমি ৪০-৪২% ভোট আশা করেছিলাম। সেখানে ৩২% ভোট পড়েছে৷ বাকি ভোট পড়েনি নাকি পড়তে দেয়া হয়নি।
আমি পুলিশ সুপারকে ধন্যবাদ জানাই। নয়ত আমার কর্মীরা উত্তেজিত হয়ে পড়ত। নারায়ণগঞ্জের কর্মীরা উত্তেজিত হলে পুরো বাংলাদেশও থামাতে পারে না। নবম ডিভিশনের ফোর্স পনেরো দিন বাড়ি ঘেরাও করে রেখেছিল। আমাকে টাচ করতে পারেনি।
তিনি বলেন, যে যেই দলই করেন আপত্তি নেই। জ্বালাও পোড়াও করবেন আমি ছাড়বো না। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন বাংলাদেশের প্রতি কুদৃষ্টি আছে। জানুয়ারি থেকে মে মাস পরিস্থিতি খারাপ হবে। না খাইয়ে মারার চেষ্টা হবে। তবে আমি বিশ্বাস করি শয়তান যেমন আল্লাহর সাথে পারে না। ওরাও শেখ হাসিনার সাথে পারবে না কারণ তার উপর আল্লাহর রহমত আছে।
সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান বিএসসির সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা,
সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, প্রচার সম্পাদক তাজিম বাবু,
নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি সাহাদাত হোসেন ভূইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আহ্বায়ক নাসিক কাউন্সিলর মতিউর রহমান মতি, নাসিক প্যানেল মেয়র সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কাউন্সিলর শাহ জালাল বাদল, নাসিক ৭নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান রিপন, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাবেক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু, আওয়ামীলীগ নেতা মাহবুব হোসেন, শ্রমিক নেতা আশরাফ উদ্দিন, নাসিক ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাজী ওমর ফারুক, আওয়ামীলীগ নেতা হুমায়ুন কবির,  যুবলীগ নেতা খন্দকার মানিক মাস্টার, যুবলীগ নেতা মাহমুদুর রহমান ও  যুবলীগ নেতা আবুল কাসেম (মাইক) প্রমুখসহ আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার