Logo

সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১:২৮

নারায়ণগঞ্জ  সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
বন্দরে ইভটিজিংয়ে বাঁধা দেওয়ায় কলেজ ছাত্রকে দুই দফা মারধর
  সর্বশেষপ্রধান সংবাদআইন ও আদালত || Daily Prothom Barta
প্রকাশিত: সোমবার, ১৮ মার্চ, ২০২৪

বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ বন্দর এক ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করার জের ধরে আরাভ(১৮) নামে এক কলেজ ছাত্রকে দুই দফা বেধরক পিটিয়ে আহত করেছে বখাটেরা। সোমবার (১৮ মার্চ) বিকেলে বন্দরের সরকারী কদমরসুল কলেজে এ ঘটনা ঘটে। এ বাপাারে সাধারণ ডায়েরী করা হয়েছে।
কদমরসুল কলেজের বিজ্ঞান শাখার শিক্ষার্থী ও প্রত্যক্ষদর্শীরা  জানান, সোমবার ছুটির পর বিজ্ঞান শাখার এক  ছাত্রীকে ক্লাসরুমে  কলেজের কয়েকজন ছাত্র বহিরাগতদের নিয়ে উত্ত্যক্ত করে। এতে বাঁধা দেন ওই কলেজের বিজ্ঞান শাখার পরীক্ষার্থী আরাভ। এতে ক্ষিপ্ত হয়ে  ক্লাস রুমের ভিতরে  আরাভকে মারধর করে বখাটেরা।  পরে আরাভ রিকশা যোগে বাসায় ফেরার পথে রিকশার গতিরোধ করে আরেক দফা মারধর করা হয়।
এ ব্যাপারে সরকারি কদমরসুল কলেজের অধ্যক্ষ প্রফেসর রওশন আক্তার বলেন, তিনি বর্তমানে প্রশিক্ষণের কাজে কলেজের বাইরে অবস্থান করছেন। বিষয়টি জেনে ব্যবস্থা নিবেন  তিনি । তিনি বলেন এর আগেও এ ধরণের ঘটনা ঘটেছে। এর সঙ্গে যদি কলেজের কোনো ছাত্র জড়িত থাকে তাদেরকে টিসি দিয়ে বের করে দেওয়া হবে।

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার