Logo

সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১২:০২

নারায়ণগঞ্জ  সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
বন্দরে টিসিবি পণ্য নিয়ে সন্ত্রাসী হামলায় কাউন্সিলর সামছুজ্জোহা জখম থানায় অভিযোগ 
  সর্বশেষপ্রধান সংবাদআইন ও আদালত || Daily Prothom Barta
প্রকাশিত: বুধবার, ৬ মার্চ, ২০২৪

বন্দর প্রতিনিধি : বন্দরে টিসিবি পন্য বিতরনের সময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডের  সংরক্ষিত মহিলা কাউন্সিলর সানিয়া সাউদ ও তার সচিব নাঈমগং কর্তৃক  সন্ত্রাসী হামলায় ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর সামছুজ্জোহা আহতের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। বুধবার (৬ মার্চ) দুপুরে আহত কাউন্সিলর সামছুজ্জোহা বাদী হয়ে উল্লেখিতদের নামে বন্দর থানায় এ অভিযোগ দায়ের করেন তিনি। আহত সামছুজ্জোহা বন্দর থানার রামনগর এলাকার মৃত সিদ্দিক মাস্টারের ছেলে। এর আগে গত মঙ্গলবার (৫ মার্চ) বিকেল ৪টায় বন্দর থানার ঢাকেশ্বরী এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। এ ব্যাপারে আহত কাউন্সিলর সামছুজ্জোহা বুধবার দুপুরে বন্দর থানা চত্বরে গনমাধ্যমকে জানিয়েছে, গত ২ বছর ধরে আমি আমার ২৬ নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় সরকারি টিসিবি পন্য জনসাধারণের মাঝে সুষ্ঠুভাবে বিতরন করে আসছি। এ সুবাধে নারায়নগঞ্জ সিটি কপোরেশনের ২৫,২৬ ও ২৭ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর সানিয়া সাউদ আমাকে  আমার ওয়ার্ডবাসীর সামনে সম্মানহানী করার জন্য দীর্ঘ দিন ধরে বিভিন্ন ভাবে ষড়যন্ত্র করে আসছে। এর ধারাবাহিকতায়  গত মঙ্গলবার (৫ মার্চ) বিকেল ৪টায় ঢাকেশ্বরী বাজার এলাকায় সরকারি টিসিবি পন্য বিতরণের সময় দজ্জাল মহিলা সংরক্ষিত কাউন্সিলর সানিয়া সাউদ ক্ষিপ্ত হয়ে আমাকে আমার মৃত পিতা মাতার নাম উল্লেখ্য করে অকথ্য ভাষা গালিগালাজ করে। আমি ওই সময় তাকে গালাগালি করতে নিষেধ করলে ওই সময় মহিলা কাউন্সিলর সানিয়া সাউদ ক্ষিপ্ত হয়ে আমাকে গোপনাঙ্গে লাথি মেরে মারাত্মক ভাবে আহত করে। ওই সময় তার সাথে থাকা সচিব নাঈম ক্ষিপ্ত হয়ে আমাকে বেদম ভাবে পিটিয়ে নিলাফুলা জখম করে। পরে স্থানীয় এলাকাবাসী ও আমার পরিবারের লোকজন দ্রুত  ঘটনাস্হলে এসে আমাকে জখম অবস্থায় উদ্ধার করে।
এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান,  বন্দরে সরকারি টিসিবি পণ্য বিতরন নিয়ে  কাউন্সিলরদের  মধ্যে সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগ দুইটি তদন্ত করা হচ্ছে। তদন্ত পর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার