Logo

সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ২:৪৫

নারায়ণগঞ্জ  সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
বন্দরে সড়ক দুর্ঘটনায় জামাতা নিহত ও প্রবাসী শ্বশুর আহত
  সর্বশেষপ্রধান সংবাদ || Daily Prothom Barta
প্রকাশিত: মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪

বন্দর প্রতিনিধি : নারায়নগঞ্জ বন্দরে যাত্রীবাহী প্রাইভেটকার ও অজ্ঞাত নামা গাড়ী সংর্ঘষে জামাতা নিহত ও প্রবাসী শ্বশুড় গুরুত্বর আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহত জামাতা মোহাম্মদ উল্ল্যাহ সিকদার (৩৫) কুমিল্লা জেলার দাউদকান্দী থানার বারপাড়া এলাকার মোবারক সিকদারের ছেলে। আহত শ্বশুড় সিদ্দিকুর রহমান (৫৫) চাঁদপুর জেলার দাউদকান্দি থানার ইটাখলা এলাকার রনি মেম্বারের ছেলে। র্দূঘটনার খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল এসে নিহতের লাশ উদ্ধারসহ আহত প্রবাসী সিদ্দিকুর রহমানকে মুমুষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সে সাথে পুলিশ র্দূঘটনা কবলিত ঢাকা মেট্রো গ ১১- ৬৮৩৩ নাম্বারের একটি প্রাইভেটকার জব্দ করে।
এ ব্যাপারে নিহতের বড় চাচা বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ সিকদার বাদী হয়ে মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে বন্দর থানায় অজ্ঞাত চালককে আসামী করে বন্দর থানায় সড়ক র্দূঘটনা আইনে এ মামলা দায়ের করেন।  এর আগে মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) ভোর ৫টা ১০ মিনিটে বন্দর থানার ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের কেওঢালাস্থ চট্রগ্রাম মুখী লেনে এ র্দূঘটনাটি ঘটে। তথ্য সূত্রে জানাগেছে, চাঁদপুর জেলার কচুয়া থানার বাড়িপাড়া এলাকার রনি মেম্বারের ছেলে সিদ্দিকুর রহমান জিবীকার তাগিদে মালেশিয়া বসবাস করে আসছিল। দীর্ঘ দিন প্রবাসে থাকার পর মঙ্গলবার সকালে সিদ্দিকুর রহমান দেশে ফিরে। শ্বশুড় আসার খবর পেয়ে জামাতা মোহাম্মদ উল্ল্যাহ সিকদার মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে প্রবাসী শ্বশুড়কে নিয়ে ঢাকা বিমান বন্দর থেকে ঢাকা মেট্রো গ ১১-৬৮৩৩ নাম্বারের প্রাইভেটকার যোগে ল আসার পথে বন্দরের কেওঢালা এলাকায় আসলে ওই সময় বেপরোয়া গতিতে আসা অজ্ঞাত নামা একটি গাড়ি প্রাইভেট কারটিকে ধাক্কা দিলে মহাসড়কের পাশে থাকা বিদ্যুৎ কুটির সাথে ধাক্কা লাগে ঘটনাস্থলেই জামাতা মোহাম্মদ উল্লাহ সিকদার নিহত হয় ও তার শ্বশুড় সিদ্দিকুর রহমান মারাত্মকভাবে আহত হয়। এই ঘটনায় নিহতের স্বজনরা কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের নিকট বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি চেয়ে লিখিতভাবে আবেদন করলে উল্লেখিত প্রশাসন মানবিক দিক বিবেচনা করে উপস্থিত সাক্ষীদের সামনে নিহতের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করে। এই রিপোর্ট লেখা পর্যন্ত ঘাতক চালক দুর্ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার