Logo

সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১২:০২

নারায়ণগঞ্জ  সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
বন্দরে সুষ্ঠ নির্বাচনের দাবিতে কাফনের কাপড় পড়ে প্রচারণা
  সর্বশেষপ্রধান সংবাদরাজনীতিদৃষ্টিজুড়ে || Daily Prothom Barta
প্রকাশিত: সোমবার, ১ এপ্রিল, ২০২৪

বন্দর  প্রতিনিধি :  নারায়ণগঞ্জ -আসনের সংসদ সেলিম ওসামন আওয়ামীলীগের একক প্রার্থী সমর্থন করে  আসন্ন  উপজেলা পরিষদ নির্বাচন থেকে দুই চেয়ারম্যান পদ প্রার্থীকে  সরে দাঁড়ানোর  নিদের্শের পর সুষ্ঠ নির্বাচনের দাবিতে  বন্দরে কাফনের কাপড় পড়ে প্রচারণায় নেমেছেন  মাকসুদ হোসেনের এক সমর্থক। গত দুই দিন যাবত তিনি কাফনের কাপড় পড়ে চেয়ারম্যান পদ প্রার্থী মাকসুদ হোসেনের নির্বাচনী প্রচারণায় দেখা যাচ্ছে। কাফনের কাপড় পড়িহিত ব্যক্তির নাম মো. লিটন মিয়া(৫৩)। তিনি মুছাপুর ইউপির যোগীপাড়া গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে।

লিটন জানান, গত শনিবার বিকালে ধামগড় ইউনিয়ন পরিষদ মাঠে উপজেলা  জাতীয় পার্টি ও আওয়ামীলীগ আয়োজিত এক মতবিনিময় সভায়  নারায়ণগঞ্জ -৫ আসনের এমপি সেলিম ওসমান বন্দর  উপজেলা আওয়ামীলীগে সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশীদকে নিজ সমর্থন দিয়ে আবারো  বিনা ভোটে  নির্বাচিত করার ঘোষনা করেন। এবং প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থী জেলা জাতীর পার্টির সহ সভাপতি ও  মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাকসুদ হোসেন ও   নারায়ণগঞ্জ মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক (বহিস্কৃত) ও সাবেক দুই বারের উপজেলা চেয়ারম্যান  আতাউর রহমান মুকুলকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেন। তার পর থেকে শপথ নিয়েছি, এবার আর বিনা ভোটে চেয়ারম্যান মানিনা। সুষ্ঠ ভোটাধিকারের দাবিতে কাফনের কাপড় পড়ে নির্বাচনের মাঠে নেমে পড়েছি। সুষ্ঠ ভোটাধিকার আদায় করে ঘরে ফিরবো। আর নয় এই কাফনের কাপড় পড়ে মৃত হবে।

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার