Logo

সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১২:২৭

নারায়ণগঞ্জ  সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
বন্দর উপজেলা প্রেসক্লাবে আমাদের সংগ্রাম পরিবারের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
  সর্বশেষপ্রধান সংবাদমহানগর || Daily Prothom Barta
প্রকাশিত: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বন্দর প্রতিনিধ

পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে অনলাইন নিউজ পোর্টাল আমাদের সংগ্রাম পরিবারের পক্ষ থেকে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
শুক্রবার ২৯ই মার্চ বন্দর উপজেলা প্রেসক্লাবে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
আমাদের সংগ্রাম পত্রিকার প্রকাশক মোঃ শরীফুল ইসলামের সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলন দৈনিক আজকের নীর বাংলা পত্রিকার প্রকাশক ও সম্পাদক ইমদাদুল হক মিলন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব ফজলুল হক গালর্স হাই স্কুলের প্রধান শিক্ষক মোতাহার হোসেন, বন্দর উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি শরীফ হাসান চিশতী, বন্দর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ফয়সাল কবির, কদমরসূল পৌর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব।
আমাদের সংগ্রাম পত্রিকার সম্পাদক মাহবুব হোসেন ডালিমের সঞ্চালনায় ও ব্যবস্থাপনা সম্পাদক সুরুজের সার্বিক তত্ত্বাবধানে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
এ সময় আরও উপস্থিত ছিলেন বন্দর উপজেলা প্রেসক্লাবের প্রচার সম্পাদক ডিএম মাঈনউদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক মেহেদী হাসান প্রান্ত, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হাবিব প্রধান, কার্যকরি সদস্য অজিত দাস, তরিক হোসেন বাপ্পী, সদস্য আবু সুফিয়ান, সাংবাদিক তাজিমুল।
ইফতারের আগে মিলাদ অনুষ্ঠিত হয়। মিলাদ পরিচালনা করেন বন্দর বেবীস্ট্যান্ড গাউসুল আজম জামে মসজিদের পেশ ইমাম আবু সুফিয়ান আল কাদরী। মোনাজাতে বন্দর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জিকে রাসেলের সুস্থতা সহ দেশের শান্তি ও মঙ্গলের জন্য আল্লাহর রহমত কামনা করা হয়।

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার