Logo

সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১:৫৮

নারায়ণগঞ্জ  সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
বালিয়াপাড়ায় ইউপি সদসস্যের বাড়ীতে পুলিশের অভিযান
  সর্বশেষপ্রধান সংবাদআইন ও আদালত || Daily Prothom Barta
প্রকাশিত: মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪

শহর প্রতিনিধি

আড়াইহাজার থানা পুলিশ এক ইউপি সদস্যের বাড়ীতে পুলিশের অভিযানে ইউপি সদেস্যর বাবা ও শীর্ষ মাদক ব্যবসাী মুকবলসহ ২ জনকে গ্রেফতার করেছে। সোমবার রাতে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামে এই অভিযান চালানো হয়। অভিযানের সময় উক্ত ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সদস্য সোহেলের বাবা ও শীর্ষ মাদক ব্যবসায়ী মুকবুল (৬০) ও তার সহযোগি একই গ্রামের ফজলুল করিমের ছেলে ইউনুসকে (২৪) গ্রেফতার করে।
আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ জানান, গ্রেফতারকৃত মকবুলের পুরো পরিবার মাদকের সাথে জড়িত। তাদের প্রত্যেকের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। এরই ধারাবাহিকতায় আমাদের মাদক বিরোধী অভিযানে সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল বালিয়াপাড়া গ্রামের সোহেল মেম্বারের বাড়ির সামনে পাকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয় বিক্রি করার অবস্থান করছে। এমন সময় পুলিশের উপস্থিতি বুঝতে পারে আসামী পলায়ন চেষ্টাকলে ২ জনকে আটক করা হয় । এ সময় তল্লাশী চালিয়ে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এই সময় সোহেল মেম্বার বাড়ীতে ছিল না।
একটি সুত্র জানায়, বালিয়াপাড়া গ্রাম থেকেই আড়াইহাজারে মাদক বিক্রি ও পাচার শুরু হয়। এরপর পুরো উপজেলায় ছড়িয়ে পড়ে।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, আটককৃত আসামীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। আড়াইহাজারকে মাদকমুক্ত রাখতে এমন অভিযান অব্যাহত থাকবে।

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার