Logo

সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১:২৮

নারায়ণগঞ্জ  সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
বাসের ধাক্কায় সিএন জি যাত্রী নিহত
  সর্বশেষপ্রধান সংবাদ || Daily Prothom Barta
প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
শহর প্রতিনিধি
ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে একটি যাত্রীবাহী বাসের পিছনে ধাক্কা লেগে মাজহারুল ইসলাম বাবলু নামে সিএনজির এক যাত্রী নিহত হয়েছে। এসময় সিএনজি চালকও আহত হয় তবে তার নাম জানাযায়নি।
বৃহস্পতিবার দুপুরে ফতুল্লার ভূইগড় এলাকায় লিংক রোডে এঘটনা ঘটে। নিহত মাজহারুল ইসলাম বাবলু (৪০) কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার নয়াকান্দি গ্রামের জাহেদ আলীর ছেলে। তিনি পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশনে (পিডিবিএফ) চাকুরী করেন বলে জানাগেছে তবে তার পদপদবী জানাযায়নি।
ফতুল্লা মডেল থানার এসআই খালিদ জানান, মৌমিতা নামে একটি যাত্রীবাহী বাস সড়কে দাড়িয়ে যাত্রী উঠা নামা করছিলেন। এসময় পিছন থেকে একটি দ্রুতগামী সিএনজি ওই বাসের পিছনে এসে ধাক্কা দেয়। তখন সিএনজি চালক ও যাত্রী আহত হয়। তাদের স্থানীয় লোকজন দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যায়। পরে জানতে পেরেছি বাবলু নামে একজন মারাগেছে। ঘটনাস্থলে গিয়ে বাসটিকে পাওয়া যায়নি।

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার