Logo

সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১:২৮

নারায়ণগঞ্জ  সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
মর্গ্যান স্কুল এন্ড কলেজকে বহুতল ভবন নির্মানের জন্য সেলিম ওসমানের ৩ কোটি টাকার অনুদান
  সর্বশেষ‌শিক্ষা ও ক্যাম্পাস || Daily Prothom Barta
প্রকাশিত: মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮

নারায়ণগঞ্জ শহরের মর্গ্যান স্কুল এন্ড কলেজে বেগম ফজিলাতুনেচ্ছা মুজিবের নামে বহুতল ভবন নির্মানের জন্য ব্যক্তিগত তহবিল থেকে তিন কোটি টাকার চেক হস্তান্তর করেছেন সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান। মঙ্গলবার (১৪আগষ্ট) সকালে মগ্যান স্কুলে জিপিএ-পাচঁ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই চেক হস্তান্তর করেন তিনি।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের অধ্যক্ষ অশোক কুমার সাহা, পরিচালনা কমিটির সদন্য আহসান হাবিবসহ বিশিষ্টজনরা।

অনুষ্ঠানে সেলিম ওসমান বলেন, আগষ্ট মাস শোকের মাস। এই শোকের মাসে বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন ভবনটি বেগম ফজিলাতুন নেছা মুজিবের নামে নামকরণের দাবি করেছেন।  তাই এই মাসে ভবন নির্মানের জন্য আমার ব্যক্তিগত তহবিল থেকে তিন কোটি টাকা প্রদান করা হলো। তিনি নারায়ণগঞ্জের সকল রাজনীতিবিদ, সংসদ সদস্য ও মেয়রসহ জনপ্রতিনিধিদের একটি প্লাটফমের্  আসার আহবান জানিয়ে বলেন, আমার সবাই যদি এক টেবিলে বসে আলোচনায় বসতে পারি তবে নারায়ণগঞ্জের যে কোন সমস্য দ্রুত সমাধান করা সম্ভব হবে।

অনুষ্ঠান শেষে দুপুরে নগরীর নিতাইগঞ্জে মহানগর শ্রমিকলীগ আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের ৪৩তম শহাদাত বাষির্কী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে যোগ দেন। মাহফিলের সভাপতিত্ব করেন মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না।#

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার