Logo

সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১:৫৮

নারায়ণগঞ্জ  সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
মাদক সন্ত্রাস চাঁদাবাজি ইভটিজিং বন্ধে সবাইকে নিয়ে মাঠে নামার ঘোষণা শামীম ওসমানের
  সর্বশেষপ্রধান সংবাদ || Daily Prothom Barta
প্রকাশিত: সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪

 

শহর প্রতিনিধি

নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমার কোন রাজনৈতিক চাহিদা নেই, দায়িত্ব আছে। আমি বিশ্বাস করি, যদি আমরা সবাই এক হতে পারি নারায়ণগঞ্জকে কলুষিত করার ক্ষমতা কারো নেই।

সোমবার (১৫ জানুয়ারি) রাতে শহরের চাষাঢ়া প্রেসক্লাব ভবনে একটি রেস্টুরেন্টে নির্বাচন পরবর্তী সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় একথা বলেন তিনি।

তিনি বলেন, মাদক সন্ত্রাস চাঁদাবাজি ইভটিজিং এগুলো বন্ধ করতে সকলের সহায়তা লাগবে। এর মাঝে অনেকেই জড়িত আছে। এগুলো নিয়ন্ত্রণের দায়িত্ব পুলিশের। আজ একজন ভালো অফিসার থাকলে সব বন্ধ, কাল ভালো অফিসার না থাকলে আবার চলবে। আমি এসব বন্ধে মাঠে নামতে চাচ্ছি।

এসব সমস্যা আমার একার পক্ষে সমাধান সম্ভব নয়। আমি আল্লাহর কাছে ওয়াদা করেছি মাদক নির্মূল করবো। এবার আমি এ কাজটি করতে চাচ্ছি। কোন দল দেখবোনা আমি। নারায়ণগঞ্জ প্রেসক্লাব, বার, সাংবাদিক, আলেম, ওলামা, পুরোহিত, সমস্ত কমিশনার সবাইকে নিয়ে আমি কাজ করবো। আমি আল্লাহর নামে শপথ করে বলছি, এর মধ্যে কোন রাজনীতি নেই। আমি কোন রাজনীতির জন্য এটা করছিনা।

তিনি বলেন, আগামী ২৭ তারিখ শনিবার থেকে একেএম সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে আমরা শুরু করবো। আমরা আগে সবাইকে নিয়ে বসবো। সকল শ্রেণীপেশার মানুষদের একত্র করে কে কি বলতে চায়, শুনবো। সবার সাথে কথা বলে, সবাই মিলে সিদ্ধান্ত নেব কিভাবে আমরা আগাব। এরপর প্রতিটা ওয়ার্ডে আমরা একটা করে কমিটি গঠন করবো। এরপর আমরা জুমের মাধ্যমে অনলাইনে মিটিং করবো।

প্রতিটি ওয়ার্ডে আমরা মেডিকেল ক্যাম্প করবো, যারা আমার মত টাকার জন্য পরীক্ষার ফরম ফিলাপ করতে পারেনি তাদের সহযোগিতা করবো। আমরা পারবো আশা করি। জাতির পিতার কন্যার শিক্ষা এটি, যে কয়দিন বেঁচে আছ সাধারণ মানুষের জন্য কাজ করো।

শামীম ওসমান আরো বলেন, সামনে ১-২ টা মাস ক্রুশিয়াল টাইম। একটা অর্থনৈতিক ধাক্কা দেয়ার চেষ্টা করা হবে। যারা আপনাদের সকাল বিকাল স্বপ্ন দেখিয়েছিল ক্ষমতায় আসবে। যারা আগুন দিয়েছে তাদের ছবি ভিডিও আছে। যারা আগুন দিচ্ছে তাদের যাবজ্জীবন শাস্তি হবে। অনেক বড় বড় নেতার সাজা হয়েছে, যারা আপনার চেয়ে অনেক বড়। যা হবার হয়ে গেছে, সামনে যেন আর না হয় সেজন্য চেষ্টা করতে হবে। নো ভায়োলেন্স। নারায়ণগঞ্জটা আমাদের সবার, আমার ছেলে মেয়ের জন্য যখন পরিবার কাঁদবে সেটা কষ্ট লাগবে। এটাকে দুর্বলতা ভাববেন না, আমাদের নারায়ণগঞ্জ ও মানুষ ভালো থাকুক এটাই আমার চাওয়া।

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার