Logo

সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ২:৩১

নারায়ণগঞ্জ  সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
শামীম ওসমানের হুঁশিয়ারী: মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও ইভটিজারকে ছাড় দেব না 
  সর্বশেষরাজনীতি || Daily Prothom Barta
প্রকাশিত: সোমবার, ৩০ জুলাই, ২০১৮

কোন মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও ইভটিজারকে ছাড় দেবেন না বলে কড়া হুঁশিয়ারী দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। রবিরার বিকেলে শহরের ইসদাইর এলাকায় ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন, ভায়া সৈনিক নাগিনা জোহ স্মৃতি পাঠাগার ও বিজ্ঞানাগারের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে এ হুঁশিয়ারী দেন।

শামীম ওসমান বলেন, আমরা একটা ভালো নারায়ণগঞ্জ চাই। সেজন্য সবার সাহায্য দরকার। ইলেকশন করব কি করব না সেটা পরের ব্যাপার। তবে কোন অন্যায়কেই প্রশ্রয় দেয়া হবে না। আমি আপনাদের দোয়্টাুকু চাই। ইভটিজিংয়ের শিকার হয়ে বহু মেয়ে লেখাপড়া ছেড়ে দিয়েছে, আত্মহত্যা করেছে। কিন্তু আমি আর কাউকে ছাড় দেব না। মাদক, সন্ত্রাস ও ইভটিজারদের বিরুদ্ধে তিনি যুব সমাজকে রুখে দাঁড়ানোর আহবান জানান। পাশাপাশি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের সন্তানদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে মানুষের মতো মানুষ হিসেবে গড়ে তুলুন।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক শাহ্ নিজাম এ অনুষ্ঠানের আয়োজন করেন। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ছিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম চেঙ্গিস, জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদকমহসিন মিয়া ও ইসদাইর সমাজ উন্নয়ন সংস্থার প্রধান উপদেষ্টা লুৎফর আহম্মেদ খান। অনুষ্ঠানে চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণসহ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

শামীম ওসমান এসময় তার নির্বাচনী এলাকার বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে বলেন, বিগত সময়ে সংসদ সদস্য থাকাকালীন সময়ে আমি ২ হাজার ৬শ’ কোটি টাকার উন্নয়ন করে সারা দেশে রেকর্ড সৃষ্টি করেছিলাম। এবার তার দ্বিগুন ছাড়িয়ে এখন পর্যন্ত ৭ হাজার ১শ’কোটি টাকার উন্নয়ন কাজ করেছি। এছাড়া ভবিষ্যতে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে ফতুল্লা স্টেডিয়ামের বিপরীত পাশে একটি ৫০০ বেডের একটি অত্যাধুনিক হাসপাতাল, একটি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এবং একটি বিশ্ববিদ্যালয় নির্মানের পরিকল্পনার কথাও জানান তিনি।

নারায়ণগঞ্জ শহরের যানজট প্রসঙ্গে শামীম ওসমান বলেন, ১৪ কোটি টাকা দিয়ে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড সংস্কার করেছিলাম। আবারো ১৮ কোটি টাকার সংস্কারের কাজ এনেছি। তবে সিটি করপোরেশন গত ছয় মাস ধরে একটি ছোট্ট ড্রেনের কাজ করছে। যার কারনে আমরা লিংক রোডের সংস্কারের কাজ করতে পারছি না। একটা ড্রেনের কাজ করতে কি ছয় মাস লাগে? এর জন্য প্রতিদিন হাজার হাজার মানুষ যানজটের ভোগান্তির শিকার হচ্ছে। তিনি বলেন, এলজিটির রাস্তার জন্য ৮৫ কোটি টাকার নতুন বরাদ্দ এনেছি। ডিএনডির উন্নয়ন কাজ এনেছি। সেনাবাহিনী দ্রুততার সাথে তাদের কাজ চালিয়ে যাচ্ছে। ইনশাল্লাহ আগামী বর্ষা মৌসুমে ডিএনডি এলাকায় কোন পানি (জলাবদ্ধতা) থাকবে না।#

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার