Logo

সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ২:২০

নারায়ণগঞ্জ  সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
শামীম ওসমান ও মেয়র আইভী ছাড়া কারো কথা শুনবো না:হুমায়ুন মৃধা
  সর্বশেষপ্রধান সংবাদরাজনীতি || Daily Prothom Barta
প্রকাশিত: শনিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৪

শহর প্রতিনিধি

মহানগর আ’লীগের ৯টি ওয়ার্ডে পদবঞ্চিত নেতাদের উদ্যোগে নবঘোষিত কমিটিকে অবাঞ্চিত ঘোষনা করে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১৭ ফেব্রুয়ারী বিকেলে বন্দর ২১নং ওয়ার্ডস্থ শাহীমসজিদ ইসলামিয়া ফাজিল মাদ্রাসা মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আ’লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা।

নবীগঞ্জ ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি তথা ২৪নং ওয়ার্ডে আ’লীগ নেতা শাহআলম মিয়ার সভাপতিত্বে ও থানা ছাত্রলীগ সভাপতি ও ২১নং ওয়ার্ডের আ’লীগ নেতা নাজমুল হাসান আরিফের সঞ্চালনায় বক্তব্য রাখেন ১৯নং ওয়ার্ড আ’লীগ নেতা ফয়সাল মোহাম্মদ,আলমগীর,২০নং ওয়ার্ড আ’লীগ নেতা শহিদ হাসান মৃধা,মোয়াজ্জেম হোসেন বলাই,জাহাঙ্গীর হোসেন,২১নং ওয়ার্ড আ’লীগ নেতা নাজমুল হাসান আরিফ,২২নং আ’লীগ নেতা ও সাবেক থানা ছাত্রলীগ সভাপতি জাকির হোসেন,আমিরুল ইসলাম,২৩নং ওয়ার্ড আ’লীগ নেতা কুদ্দুছ,আঙ্গুর,২৪নং ওয়ার্ড আ’লীগ নেতা শাহআলম,পির মোহাম্মদ পিরু,২৬নং ওয়ার্ড আ’লীগ নেতা আনোয়ার হোসেন আনু,২৭নং ওয়ার্ড আ’লীগ নেতা ও ২৭নং ওর্য়্ডা কাউন্সিলর সিরাজুল ইসলাম প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে মহানগর আ’লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা বলেন,আনোয়ার ভাই আমার গুরু আমি তাকে সম্মান জানিয়েই কথা বলব। পূর্বে মহানগর আ’লীগের কমিটি হয়েছে ২০১৪ সালে। ইতিমধ্যে ১০বছর অতিবাহিত হয়ে গেল এখনও তারা একটা ওয়ার্ড কমিটি উপহার দিতে পারেন নাই। আজকে ফেসবুকে দেখলাম একটা লেখা “কাকায় মানকা চিপায় পড়ছে”। আসলে আনোয়ার ভাই বড় ভাই সম্মান করি কিছু বলতে পারি না। তারা কমিটি দিল অথচ একটা প্রেসকনফারেন্সও করেন নাই। এমন কমিটি মেনে নেয়া যায় না। এই কমিটি নিয়ে ফেসবুকে লিখেছিলাম রাজারের ছেলে.স্বাধীনতা বিরোধী ও ওয়ানম্যান শো নেতাদের কমিটিতে পদ দেয়া হয়েছে। এটা মিথ্যা লেখি নাই। মদনগঞ্জে ১৯নং ওয়ার্ডে রাজাকারের ছেলেকে সভাপতি করা হয়েছে,মদনপুরে ২৭নং ওয়ার্ডে একজন মুক্তিযোদ্ধা হত্যাকারী লিষ্টেড আসামী আলাউদ্দিন মিয়ার ছেলে মামুনকে সভাপতি করা হয়েছে। ২১নং ওয়ার্ডে সাধারন সম্পাদক করা হয়েছে মনিরুজ্জ¥ান খোকনকে। তার শ^শুর জামায়াতের নাশকতায় গ্রেফতার হয়েছিল। আ’লীগের মধ্যে কি এমন করুন দশা হয়ে গেছে। একজন প্রতিবন্ধী বুলবুলকে সভাপতি বানানো হয়েছে। যাকে জোর করে সভাপতি বানিয়েছে তারা। সিকিউরিটি গার্ডকে সভাপতি বানিয়েছে। ছি ছি এর চেয়ে লজ্জা আর কি হতে পারে। আমি ৪৬ বছর ধরে রাজনীতি করি। আপনাদের কারনে আজ আ’লীগ অফিসে তালা জুলেছে। রেহাই পাবেন না। আমাকেও হুমকি দেয়া হচ্ছে। আমার কচুও করতে পারবেন না আপনারা। মনে রাখবেন আমাদেও নেতা শামীম ওসমান। আমাদের নেতা শামীম ওসমান ও মেয়র আইভী ছাড়া কারো কথা শুনবো না। অবিলম্বে এই পকেট কমিটি বাতিল করতে হবে।

সভাশেষে তারা বন্দর শাহীমসজিদ মাদ্রাসা মাঠ থেকে পকেট কমিটি বাতিল কর,মনগড়া কমিটি মানি না এসব শ্লোগান দিয়ে বিক্ষোভ মিছিল করে বন্দর বাসষ্ট্যান্ড এসে মিছিলটি সমাপ্ত করেন।

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার