Logo

সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ২:৪৫

নারায়ণগঞ্জ  সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
সিদ্ধিরগঞ্জে ঘর ঠিক করে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে গৃহিনীকে ধর্ষণ, গ্রেপ্তার-২
  সর্বশেষমহানগরআইন ও আদালত || WSPCF23
প্রকাশিত: মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
ভাড়াটিয়া বাসা ঠিক করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে  গৃহিনীকে ধর্ষণে অভিযোগে   দুই ব্যাক্তিকে গ্রেপ্তার করেছ পুলিশ।
গতকাল (১০ ডিসেম্বর) দুপুরে (নাসিক) ৭ নং ওয়ার্ডের কদমতলী এলাকায় এ  ঘটনা ঘটেছে।
পরে ভুক্তভোগী ওই নারী নিজে বাদী হয়ে ৪ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।
অভিযুক্ত ধর্ষকরা হলেন, কদমতলী গ্যাস লাইন এলাকার মোঃ রাকিব হোসাইন (৩৮), একই ওয়ার্ডের টেডি মফিজের ছেলে মোঃ মহাসিন (২৮), মৃত নবী হোসেনের ছেলে মোঃ নাবিল হাসান পলাশ (৩৫) এবং মৃত আওলাদ হোসেনের ছেলে মোঃ হৃদয় হোসেন রুবেল (২৯)।
আসামিদের মধ্যে এখন পর্যন্ত নাবিল হোসেন পলাশ (৩৫) এবং মো: হৃদয় হোসেন রুবেল (২৯) কে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক।
মামলার এজাহার সুত্রে জানা যায়, ভুক্তভোগী নারী নাছিমা আক্তার পূর্বে আদমজী ইপিজেডস্থ অনন্ত অ্যাপারেলেন্স নামক একটি ফ্যাক্টিরতে চাকরি করতেন। তবে, বর্তমানে তিনি চাকরির জীবন ছেড়ে একজন গৃহিনী হিসেবে জীবনযাপন করে আসছে। তার বসবাসরত ভাড়াটিয়া বাসাটি পরিবর্তনের উদ্দেশ্যে নতুন বাড়ি খুঁজছিল। সেই লক্ষ্যে গতকাল ১০ ডিসেম্বর দুপুর সাড়ে ১১ টায় বের হন তিনি। উক্ত মামলার এক নম্বর আসামির সঙ্গে পূর্বে একই কারখানায় চাকরি করার সুবাদে পরিচিত তারা। তাই বাড়ি পরিবর্তনের কথা তার সঙ্গে শেয়ার করলে ফোনের মাধ্যমে ওই অভিযুক্ত জানান যে তার পরিচিত একটি খালি বাসা রয়েছে। ওই বাসাটি ভাড়া নিতে হলে দেখতে যেতে হবে।
আরও জানা গেছে, পরবর্তীতে ধর্ষক রাকিব হোসাইনের কথা অনুযায়ী ওই নারী তার সঙ্গে বাসা দেখার জন্যে কদমতলী পশ্চিমপাড়া খালপাড়স্থ আশরাফ উদ্দিনের বিল্ডিংয়ের একটি রুমে যান। কিন্তু সেখানে গেলে ঘটে ভিন্ন ঘটনা। আগে থেকেই বাকি তিন আসামি উৎপেতে বসে ছিলেন সেখানে। যখনই নারী ঘরে ঢুকলেন তারা ভেতর থেকে ঘরের দরজা বন্ধ করে ধারালো অস্ত্র দেখিয়ে প্রাণে মারার হুমকি প্রদান করে। একপর্যায়ে ওই নারীর ইচ্ছের বিরুদ্ধে দুপুর ১২ টা থেকে বিকাল সাড়ে ৪ টা পর্যন্ত আটক রেখে পালাক্রমে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করা হয়। পরে তাদের হাতে-পায়ে ধরে স্বামী ও সন্তানের কথা বলে কান্নাকাটি করলে ঘটে যাওয়া ঘটনা কাউকে না জানাতে বলে ছেড়ে দেওয়া হয় ভুক্তভোগীকে।
(ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানান, ধর্ষণের মামলার দুই আসামিকে ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের দ্রুতই গ্রেপ্তার করা হবে।

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার