Logo

সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ২:২০

নারায়ণগঞ্জ  সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
সোনারগাঁয়ের ছোট বদি  এসকে সজিবের ২ সহযোগি ইয়াবা ও ফেনসিডিলসহ আটক 
  সর্বশেষপ্রধান সংবাদআইন ও আদালত || Daily Prothom Barta
প্রকাশিত: সোমবার, ২২ জানুয়ারি, ২০২৪
সোনারগা প্রতিনিধি
প্রকাশ্যে মাদক বিক্রি করার সময় নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে কু-খ্যাত মাদক ডিলার যুবলীগ নেতা  এসকে সজিব ওরফে ছোট  বদির  ২ সহযোগিকে  গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা ডিবি পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো ৩ জন পালিয়ে গেছে।
এ ঘটনার ডিবি উপ-পরিদর্শক এ এইচ এম কামরুজ্জামান বাদী সোনারগা থানায় একটি মাদক দ্রব্য আইনে ৫ জনকে আসামি করে মামলা দায়ে করেন।এর আগে তাদের কাছ থেকে ২০০ পিস ইয়াবা ও ৮ বোতল ফেনসিডিলসহ মাদক বিক্রয়ের নগদ ২৭০০ টাকা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামিরা হল,ফয়সাল (৩০) সোনারগা থানার  বাডিচিনিস এলাকার গুড সেলিমের ভাড়াটিয়া মোঃ মোক্তার হোসেনের ছেলে ও মোঃ দেলোয়ার হোসেন (৪১) একই এলাকার-মৃত রহমান আলীর ছেলে।
 পলাতক আসামীরা হলো,  আলম (৪২), সেলিম ②গুড় সেলিম (৪১), মামুন (৩৬), তারা সবাই সোনারগা থানার  বাড়িচিনিস এলাকার বাসিন্দা।
ডিবি উপ-পরিদর্শক এ এইচ এম কামরুজ্জামান জানান,
গত (২০জানুয়ারি)শনিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকার বাড়িচিনিশ থেকে ফয়সাল ও দেলোয়ারকে আটক করা হয়।উদ্ধার করা হয় ২০০ পিস ইয়াবা ও ৮ বোতল ফেনসিডিলসহ মাদক বিক্রয়ের নগদ ২৭০০ টাকা।
এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী মোগড়াপারা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এসকে সজিব ওরফে ছোট বদির সহযোগি গুর সেলিম, আলম  ও মামুন নামের  ৩ মাদক ব্যবসায়ীরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
ডিবি পুলিশ  জানান,গ্রেফতারকৃতরা সবাই ছোট বদি হিসাবে পরিচিতি মোগড়াপারা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এসকে সজিবের সহযোগি।তারা সজিবের নেতৃত্বে প্রকাশেই মাদক বিক্রি করত।রাজনৈতিক প্রভাব থাকায় ভয়ে কেউ কিছু বলত না।রাজনৈতিক প্রভাবে সে সোনারগায়ে মাদকের স্বর্গ রাজ্য গড়ে তুলেছে।
ডিবি পুলিশ আরো জানান, অপরাধী যত বড়ই হইক কেউ আইনে বাইরে না।একদিন না একদিন আইনের আওতায় আনা হবে।

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার