Logo

রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১১:৪৫

নারায়ণগঞ্জ  রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 প্রচ্ছদ     সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন
স্বাধীনতার পক্ষের শক্তির পাশে থাকতে বন্দরবাসীকে আহবান সেলিম ওসমানের  
  সর্বশেষপ্রধান সংবাদরাজনীতি || Daily Prothom Barta
প্রকাশিত: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

শহর প্রতিনিধি :

নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ নাসিম ওসমানের ১০ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে পরিবারের পক্ষ থেকে বিভিন্ন এতিমখানায় দোয়া ও এতিমদের মাঝে খাবার বিতরন করা হয়েছে। পাশাপাশি পুরান বন্দর চৌধুরী বাড়ি এলাকায় অবস্থিত নাসিম ওসমান মডেল হাইস্কুলে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। যার মধ্যে খানপুর দারুস সালাম এতিমখানা, খানপুর দারুল নাঈম এতিমখানা, গলাচিপা গাউছিয়া সুন্নিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা, শীতলক্ষ্যা মাদ্রাসা ও এতিমখানা, নবীগঞ্জ ইসলামিয়া আলীম মাদ্রাসা এতিমখানা। মরহুমের মেঝ ভাই এমকেএম সেলিম ওসমানের ব্যবসা প্রতিষ্ঠান উইজডম অ্যাটায়ার্স লিমিটেডে দোয়া অনুষ্ঠিত হয়।
পরে বিকেল ৫ টায় পুরান বন্দর চৌধুরীবাড়ি এলাকায় নাসিম ওসমান মডেল হাইস্কুল প্রাঙ্গনে পরিবারের পক্ষ থেকে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে একেএম সেলিম ওসমান বলেন, নাসিম ওসমান আমাদের ছেড়ে চলে গেছে ১০ বছর হয়ে গেছে। আমার মায়ের নির্দেশে তার জায়গায় দায়িত্বে এসেছি। তার সহকর্মীদের কাছ থেকে তার অসমাপ্ত স্বপ্ন গুলো জেনেছি। চেস্টা করেছি তার সব অসম্পূর্ন স্বপ্ন পূরন করার।

তিনি আরো বলেন, রশিদ ভাই আমার বাবা একেএম শামসুজ্জোহার সহকর্মী ছিলেন, সানা উল্লাহ সানু প্রয়াত নাসিম ওসমানের সহকর্মী ছিলেন, শান্তা আমার মেয়ের মত। আমি একজন মুক্তিযোদ্ধা। আপনারা যদি আমাকে ভালবাসেন স্বাধীনতার পক্ষের লোককে ভোট দিয়ে জয়ী করবেন।

তিনি আক্ষেপ প্রকাশ করে বলেন, আজ নাসিম ওসমানের মৃত্যু বার্ষিকী আমরা কাউকে দাওয়াত দেই নাই। সবাই এসেছেন। কিন্তু যাদের অন্য পোষ্টার উড়ছে তারা কেউ আসেন নাই। কয়দিন আগেও সেলিম ভাই মুখে ফেনা তুলেছেন। আমি আপনাদের সকলের উদ্দেশ্যে বলতে চাই অতীতে যারা বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করেছে, যারা স্বাধীনতা বিরোধী রাজাকারের সন্তানদের পক্ষ না নিয়ে স্বাধীনতার পক্ষের শক্তির সাথে থাকবেন। তাদেরকেই বন্দরের উন্নয়নের দায়িত্বে আনার অনুরোধ রইলো।

দোয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, শামীম ওসমানের ছেলে ইমতিনান ওসমান অয়ন, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম.এ রশিদ, জেলা জাতীয় পার্টির সভাপতি সানা উল্লাহ সানু সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ সহ আওয়ামী লীগ, জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ

ভিডিও

 ...অন্যান্য বিভাগের আরো কিছু খবর... 

শিরোনাম
   পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধা খুন : ৫ মাস পর হত্যাকারী গ্রেফতার    বাজারের ব্যাগে গাজাঁ : গ্রেফতার ২    আনারসের পক্ষে ভোটাদের টাকা দেয়ার সময় যুবককে  আটক করে পুলিশে দিল এলাকাবাসি    সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান  থানায় সাধারণ ডায়েরী    নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসির জমি  দখলের প্রতিবাদে মানববন্ধন     ফতুল্লায় নিমানধীন ভবন থেকে পড়ে প্রান গেল শ্রমিকের    সোনারগাঁয়ে সাংসদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন    ট্রাাভেল ব্যাগে মিললো ২৭ কেজিঁ গাজাঁ    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত তামিম গ্রেফতার    মানুষকে আরও দায়িত্বশীল হতে হবে, অধিকার বঞ্চিত হলে দেখবো : ভূমিমন্ত্রী    ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন    আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা    সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন    বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী কে ধর্ষন; অতপর মামলা    শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু    নারায়ণগঞ্জে নারী কাউন্সিলরকে মারধর করা পুরুষ কাউন্সিলর বহিষ্কার    নারায়ণগঞ্জে এসএসসিতে পাসের হার ৮৮ শতাংশ    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে ফেন্সিডিল ও হেরোইন: গ্রেফতার ৩    সোনারগাঁয়ে সহোদর দুই শিক্ষার্থী ৮দিন ধরে নিখোঁজ    সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে করে ইয়াবা পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার